সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ'র সহধর্মিনী বেগম সাহান আরা আবদুল্লাহআর নেই




শোক বার্তা:
বরিশাল অঞ্চলের অভিভাবক, আওয়ামী লীগ এর সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ'র সহধর্মিনী এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ'র মা।

গত শুক্রবার ঢাকার কলাবাগানের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিকভাবে সাহান আরা আবদুল্লাহকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। বেগম সাহান আরা আবদুল্লাহ'র বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্বামী, তিন ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে না ফেরার দেশে চলে গেছেন।

সাহান আরা আবদুল্লাহর মৃত্যুতে বরিশালে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনে শোকে ছায়া নেমে এসেছে। আজ সোমবার (৮ জুন) তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় বরিশালে সমাহিত করে, বরিশাল গোরোস্তান রোড সরকারী গোরোস্তানে সকাল ৮ টায় যানাযা পড়ে তাকে দাপন করা হয়।

মুক্তিযোদ্ধা বেগম সাহান আরা আবদুল্লাহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী ছিলেন।

বরিশাল বিভাগ ও জেলা আওয়ামী লীগ সকল নেতা কর্মিরা গর্ভির শোক প্রকাশ কামনা করেন। বেগম সাহান আরা আবদুল্লাহ আওয়ামী লীগ অঙ্গনে সকলের মাঝে জনও প্রিয় ছিলেন এবং শিশু কিশোরদের গভীর ভাবে ভালবাসতেন তার হারিয়ে যাওয়া সুকান্ত বাবু ১৯৭১ সালে পার্কবাহিনীর গুলিতে শহীদ হন। সেই জন্য সব সময়ই শিশু কিশোরদের প্রতি মমতাময়ী ছিলেন। এছাড়াও জেলা ও মহানগর আওয়ামী লীগ সকল নেতা ও কর্মিরা তার প্রতিটি কাজের কৃতজ্ঞতা প্রকাশ করে সমবেদনা জানান।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.